প্রেস বিজ্ঞপ্তি :

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই দেশে ইসলামের খেতমত করেছেন। অন্যদিকে বিএনপি-জামায়াত ক্ষমতায় যাওয়ার জন্য ইসলামকে ব্যবহার করেছে। তারা ইসলামের উন্নয়ন সাধনের জন্য কিছুই করেনি। সঠিকভাবে ধর্মকে জানার জন্য এই সরকার যা করেছে বাংলাদেশের মানুষ সারা জীবন মনে রাখবে। দেশরতœ শেখ হাসিনার হাত ধরেই খতমে তারাবি প্রচলিত হয়েছে। হজ্ব ব্যবস্থার উন্নতি হয়েছে। সারা বাংলাদেশে মসজিদ-মাদ্রাসা নির্মাণ করেছে শেখ হাসিনার সরকার। এমনকি দেশে আরবি বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। মুসলমানেরা নিজের ধর্মের প্রতি যেমন শ্রদ্ধাশীল তেমনি অন্যের ধর্মের প্রতিও শ্রদ্ধাশীল।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান গত বৃহস্পতি ও শুক্রবার পৌরসভার ৪ এবং ৫ নং ওয়ার্ডের স্থানীয় মসজিদ সমূহে আছরের নামাজের পর নামাজ আদায় করে মুসল্লিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। পরে মুজিবুর রহমান চেয়ারম্যান ওই দুই ওয়ার্ডের ভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের খোঁজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আব্দুল খালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, সহসভাপতি হাজি এনামুল হক, আসিফুল মওলা, নাজমুল হোসাইন নাজিম, ডা. পরিমল দাশ, সাইফুল ইসলাম চৌধুরী, সেলিম নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজি মোর্শেদ হোসেন বাবু, সালাহ উদ্দিন সেতু, নাছির উদ্দিন, মিজানুর রহমান, জিয়া উল্লাহ চৌধুরী, ফিশিং বোট মালিক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মনির আহমদ, এবি ছিদ্দিক খোকন, তাজ উদ্দিন, দেলোয়ার হোসেন জান্নু, জানে আলম পুতু, খোরশেদ আলম রুবেল, এড.এহেছান, নুরুল আমিন, সরওয়ার, মৎস্যজীবিলীগ নেতা ফোরকান প্রমূখ।